মঙ্গলবার, ১৮ মে, ২০১০

ঘ্যানা ধইরা যাই

নারকোটিস বিছেষজ্ঞর কাছে গিয়া বললাম
আমার ডাইন আতটা ঘ্যানা ধইরা গেছেগা।
আমারে ভালা কইরা দ্যান।
নানা রকম পরীক্কা নিরীক্কা কইরা ওরা কইল
তরে ইয়াআব্বায় ধরছে। তুই ইয়াম্মা খা
ভালা হইয়া যাবি গা।
আমি ইয়াম্মার বুক্কের কাছে গিয়া কইলাম,
হে ইয়াম্মা তুমার গাতরিক ঝালমুড়ি খিলাউ
আমি মুনয় ভালা হইয়া যামুগা
নারকোটিছ বিছেষজ্ঞরা কইছে।
ওরা কি ভুতুম জানে? বলিয়া গাতরিক ঝালমুড়ি পয়দা করিতে লাগিলেন বিশি দামা পিয়াজের বদলে কম দামা পছা হশা কুচি কুচি কাটিয়া। তাহাদে মাংসছাড়া মাংসর ঝোল চামিচ দিয়া তুইলা কৈটার মুড়িতে নাগায়। তাহাদে সুমানে আতের তাইলায় কৈটা বাইড়ায় আর জুরে জুরে কয়, যে দ্যাশে নদ নদীর দুহান খুলা নাই
উদ্যাশে মানু থাহে না। খালি থাহে ছাইতানের বাচ্ছারা।
তাই ন্যা? বলিয়া ঝালছাড়া বালমুড়ি জিবলার তলে ফালিয়া দাঁত ঘ্যাজ ঘ্যাজ কইরা কুবাই আর কই হ নদ নদীর দুহান খুলা নাই।
আমার ডাইন আত ঘ্যানা ধইরা যায়। ইদ্যাশে কুনো মানু থাহে না। থাহে বুকাচুদা ছাইতানের বাচ্ছারা। কইতে কইতে আমার বাউ আতও ঘ্যানা ধইরা যায়।

0 মতামত(সমূহ):

একটি মন্তব্য পোস্ট করুন